শারজাহ রুটে বিমানের ফ্লাইটের উদ্বোধন

Muhammed Abdullah Al Mamun

২৬ জানুয়ারি ২০২২, ০৮:১৩ পিএম


শারজাহ রুটে বিমানের ফ্লাইটের উদ্বোধন

সংযুক্ত আরব আমিরাতে শারজাহ-চট্টগ্রাম-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) স্থানীয় সময় রাত ১টায় এর উদ্বোধন করা হয়। এ সময় যাত্রীদের ইমিগ্রেশনের মাধ্যমে নতুন এই রুটে যাত্রা শুরু করে বিমান৷

বিমানের ফ্লাইটটির উদ্বোধন করেন বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, জেনারেল ম্যানেজার সেলস দিলীপ কুমার চৌধুরী, শারজাহ জিএসজি ট্রান্সওয়ার্ল্ডের ম্যানেজার রয়সন, বাংলাদেশ বিমানের রিজিওনাল ম্যানেজার শাকিয়া সুলতানাসহ বিমানের দুবাই ও উত্তর আমিরাতের কর্মকর্তারা।

বুধবার স্থানীয় সময় ভোর ৪টায় ১২৫ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের উদ্দেশ্যে শারজাহ ত্যাগ করবে বিমানের বিজি-১৫২ ফ্লাইটটি। 

এর আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে আমিরাতের স্থানীয় সময় মঙ্গলবার ২টা ১৫ মিনিটে বিমানের ফ্লাইট শারজাহ বিমানবন্দরে পৌঁছায়। শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বাংলাদেশ সময় বুধবার সকাল ১০টা ৪৫ মিনিটে। 

ফ্লাইট বিজি-১৫২ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বুধবার, শুক্রবার ও রবিবার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে বাংলাদেশ সময় সকাল ১০টা ৪৫ মিনিটে। চট্টগ্রাম থেকে সকাল ১১টা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর ১২টা ৩০ মিনিটে। 

যাত্রীরা বিমানের যেকোনো সেলস অফিস, প্রধান কার্যালয়ের সেলস সেন্টার (২৪/৭), বিমান কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট কিনতে পারবেন।  

যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে ট্রাভেল অ্যাডভাইজরি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আইএসএইচ

Link copied