জবি লিও ক্লাবের সভাপতি মিনার, সম্পাদক সবুজ

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

২৯ জুন ২০২২, ০৮:৩৫ পিএম


জবি লিও ক্লাবের সভাপতি মিনার, সম্পাদক সবুজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) লিও ক্লাবের ২০২২-২৩ বর্ষের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মিনার আল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইয়াছির আরাফাত সবুজ। বুধবার (২৯ জুন) দুপুরে কমিটি ঘোষণা করা হয়। 

এছাড়াও কমিটিতে প্রথম সহ-সভাপতি সাহাদত হোসেন আনু, দ্বিতীয় সহ-সভাপতি রৌফুন সিন্থি, তৃতীয় সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস শিমু, চতুর্থ সহ-সভাপতি তানিশা মীম, যুগ্ম-সাধারণ সম্পাদক ( এডমিন) জান্নাতুল সাহরিন, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রজেক্ট) রিয়াজুল ইসলাম, ট্রেজারার মো. রিয়াদ হোসেন এবং জয়েন্ট ট্রেজারার শাহপরান আহমেদ নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে সংগঠনের অ্যাডভাইসার লায়ন আবদুর রাজ্জাক বলেন, লিও ক্লাব একটি আন্তর্জাতিক সেবা সংগঠন। মানবসেবার ব্রত নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাব ২০১৯ সাল থেকে যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় বুধবার নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটি তাদের কার্যক্রমে মাধ্যমে মানুষের পাশে থাকবে এবং সবার মাঝে মানবসেবার আদর্শ ছড়িয়ে দেবে।

নব নির্বাচিত সভাপতি লিও মিনার হোসাইন বলেন, সমাজের বিভিন্ন ক্ষেত্রে মানুষকে সহযোগিতার মাধ্যমে লিও ক্লাবের কার্যক্রম ছড়িয়ে দিতে চাই। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবের সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবকে অনন্য জায়গায় নিয়ে যেতে ক্লাবের সবাই একসাথে কাজ করব।

প্রসঙ্গত ২০১৯ সালে লায়ন্স ক্লাব অব ঢাকা লালমাটিয়ার অভিভাবকত্বে আত্মপ্রকাশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাব। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন মানবসেবামূলক ও সামাজিক কাজে অংশগ্রহণ করে আসছে‌ সংগঠনটি।

এমটি/এসকেডি

Link copied