আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চবিকে হারিয়ে চ্যাম্পিয়ন ইবি

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি

০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পিএম


আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় ছেলে ক্যাটাগরিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ৩টায় ইবি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় হ্যান্ডবল গ্রাউন্ডে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলা শেষে বিজয়ী দল, রানার্সআপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

রানার্সআপ হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ছেলে ক্যাটাগরিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। মেয়ে ক্যাটাগরিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। 

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড.মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের পরিচালক ড. আমানুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. সোহেল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ বছর আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় ছেলে ক্যাটাগরিতে ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ মোট সাতটি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

রাকিব হোসেন/আরকে 

Link copied