ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ১২ পদে রদবদল

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি

২৯ নভেম্বর ২০২১, ০২:২৮ পিএম


ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ১২ পদে রদবদল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র-উপদেষ্টা, হল প্রভোস্ট, প্রেস প্রশাসক ও টিএসসিসির পরিচালকসহ প্রশাসনিক ১২ পদে রদবদল করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাদেরকে এ নিয়োগ দিয়েছেন। রোববার (২৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস এ তথ্য জানিয়েছে।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন। টিএসসিসির পরিচালক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন ও দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসেবে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. শামসুল আলমকে দায়িত্ব পেয়েছেন। তারা ১ বছর এ দায়িত্ব পালন করবেন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি পরিচালক পদে নিয়োগ পেয়েছেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান। একই সঙ্গে অতিরিক্ত পরিচালক হিসেবে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মহব্বত হোসেনকে নিয়োগ দেওয়া হয়েছে। তারা ৩ বছরের জন্য এসব পদে নিয়োগ পেয়েছেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরির অতিরিক্ত পরিচালক পদে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসোসিয়েট অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল, একই বিভাগের অ্যাসোসিয়েট অধ্যাপক ড. আজিজুল ইসলাম ও ইইই বিভাগের অ্যাসোসিয়েট অধ্যাপক ড. খালিদ হোসেন জুয়েল, আইসিটি সেলের সহকারী পরিচালক হিসেবে সিএসই বিভাগের অ্যাসোসিয়েট অধ্যাপক মুনতাসির রহমান ও আইসিই বিভাগের অ্যাসোসিয়েট অধ্যাপক সাদেক আলী নিয়োগ পেয়েছেন। তারা আগামী ১ বছর এসব পদে দায়িত্ব পালন করবেন।

এমএসআর

Link copied