আমরা বিএনপির লোকদের আওয়ামী লীগে জায়গা দিই না

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

২৪ মার্চ ২০২২, ০৪:৩০ এএম


আমরা বিএনপির লোকদের আওয়ামী লীগে জায়গা দিই না

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, যে ঘরের বাবা বিএনপি করে ওই ঘরের ছেলে নৌকায় ভোট দেয়। যে ঘরে স্বামী বিএনপি করে সেই ঘরের স্ত্রী নৌকায় ভোট দেয়। অনেক মানুষ আগে ভয়ে নৌকায় ভোট দিত না সেই মানুষও এখন ভোট দেয়।

বুধবার (২৩ মার্চ) দুপুরে জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা বিএনপির লোকদের আওয়ামী লীগে জায়গা দিই না। বিএনপি লোকদের ভোট আমাদের বেশি হয়নি। এখানে ভোট আনতে হলে মেহনত করতে হয়, মাথার ঘাম পায়ে ফেলতে হয়। আমরা বিএনপি লোকদের সঙ্গে বন্ধুত্ব করি। তাদের ফুলের টোকাও মারিনি।

দীর্ঘ ৯ বছর পর অনুষ্ঠিত ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট। বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল প্রমুখ। 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট। এ সময় আগামী তিন বছরের জন্য ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম ও সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম সরদারের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন।

চম্পক কুমার/এসকেডি

Link copied