ডেকে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুর

২৭ এপ্রিল ২০২২, ০৭:০৩ এএম


ডেকে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরের রায়পুরে বাড়ি থেকে ডেকে নিয়ে রবিন হাওলাদার নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার বামনী ইউনিয়নের পশ্চিম সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে।

রবিন উপজেলার বামনী ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার আবুল হাওলাদারের ছেলে। আহত রবিনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন ও দলীয় সূত্র জানায়, বামনীর পশ্চিম সাগরদী গ্রামের কালভার্ট এলাকায় আশপাশের যুবকরা আড্ডা দেয়। এর মধ্যে কয়েকজন যুবক নেশা করে বলে অভিযোগ রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সেখানে সিনিয়র-জুনিয়র বসা নিয়ে রবিনের সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটি হয়। এরপর সবাই চলে যায়।

পরে রাত ৯টার দিকে কথা কাটাকাটির ঘটনা সমাধানের কথা বলে রবিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে বামনী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. শান্তর নেতৃত্বে একদল লোক তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এতে তার মাথা, মুখসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। ঘটনার সময় রবিনের সঙ্গের আরও কয়েকজনকে পিটিয়ে আহত করা হয়। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

অন্য হামলাকারীরা পূর্ব ও মধ্য সাগরদী গ্রামের ফরাজী কান্দির বাসিন্দা।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউছার হোসেন জানান, বাড়ি থেকে ডেকে এনে ছাত্রদল নেতা শান্তর নেতৃত্বে রবিনকে কোপানো হয়েছে। ঘটনাটি দলের সিনিয়র নেতাদের জানানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ঘটনার পর থেকে ছাত্রদল নেতা শান্তর সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শান্তর নেতৃত্বে হামলা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

হাসান মাহমুদ শাকিল/এসএসএইচ

Link copied