ভাত খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ, আটক ১

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ 

১৬ মে ২০২২, ০৯:২৮ পিএম


ভাত খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ, আটক ১

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভাত খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হুমায়ুন কবির (৪৬) নামে এক রিকশাচালকের বিরুদ্ধে। এ ঘটনায় হুমায়ুনকে গ্রেপ্তার করেছে শাহজাদপুর থানা পুলিশ। সোমবার (১৬ মে) বিকেলে শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লার ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান। হুমায়ুন পাবনা জেলার চাটমোহর উপজেলার সন্দভার গ্রামের গাজিউর রহমানের ছেলে।

শিশুটির মা সাংবাদিকদের জানান, শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়া মহল্লায় ভাড়া থাকেন তিনি। পাশের বাড়িতেই ভাড়া থাকেন রিকশাচালক হুমায়ুন করিব। গতকাল (১৫ মে) বাড়ির পাশে খেলছিল শিশুটি। এ সময় হুমায়ুন শিশুটিকে ভাত খাওয়ানো কথা বলে ঘরে ডেকে নিয়ে তার গলা টিপে ধরে ধর্ষণ করে। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় তার মা।

অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে আজ সকালে শিশুটিকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী হুমায়ুন কবিরকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান ঢাকা পোস্টকে বলেন, শিুটিকে উন্নত চিকিতসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল (মঙ্গলবার) তার শারীরিক পরীক্ষা করা হবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

শুভ কুমার ঘোষ/আরআই

Link copied