বিক্রির জন্য রাখা ৩৩টি ককটেল উদ্ধার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ 

০৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২৫ পিএম


বিক্রির জন্য রাখা ৩৩টি ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে একটি বিলের বাথান ঘরের (জোগানদারের ঘর) বারান্দা থেকে ৩৩টি ককটেলসহ একজনকে আটক করেছে র‍্যাব। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের বাটা গ্রামস্থ কানসাট-ভোলাহাট রোডের কলমুগাড়া বিলের বাথান ঘরের বারান্দা থেকে এসব ককটেল উদ্ধার করা হয়। 

আটক ককটেল সরবরাহকারী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নতুন হুজরাপুর এলাকার জামাল উদ্দিনের ছেলে মো. সিরাজুল ইসলাম ওরফে সজিব (৩৭)। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কলমুগাড়া বিল বাতান ঘরে অভিযান পরিচালনা করে। এসময় ঘরের বারান্দায় থাকা ৩৩টি ককটেল উদ্ধার করে র‍্যাব। 

কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্ব অভিযান পরিচালনা করা হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানায়, ৩৩টি ককটেল ছাড়াও একটি মোবাইল ফোন ও সিমকার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ককটেলগুলো অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সামনে স্বীকার করেছে আটক সিরাজুল ইসলাম সবুজ। 

আটক ব্যক্তির বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব। 

জাহাঙ্গীর আলম/এমএএস

Link copied