গায়ে বস্তা পড়ে প্রাণ গেল বিআরবি গ্রুপের জিএমের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

১৩ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৫ পিএম


গায়ে বস্তা পড়ে প্রাণ গেল বিআরবি গ্রুপের জিএমের

কুষ্টিয়ায় গায়ে একটি বস্তা পড়ে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র জিএম আখতারুজ্জামান জলিল মারা গেছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। তবে বস্তাটির ওজন কত ছিল তা জানা যায়নি। 

নিহত আক্তারুজ্জামান জলিল কুষ্টিয়া শহরতলীর কুমারগাড়া এলাকার মাদু মন্ডলের ছেলে। তিনি বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজের লিমিটেডের সিনিয়র জিএম পদে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত সিনিয়র স্টাফ নার্স মনিরুল ইসলাম বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই জলিলের মৃত্যু হয়েছে। তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার মরদেহ ময়নাতদন্ত হয়েছে কিনা আমার জানা নেই।

এদিকে নিহত আক্তারুজ্জামান জলিলের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলতে চাইলে তারা কথা বলতে রাজি হননি। এ ব্যাপারে বিআরবি কর্তৃপক্ষের আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে বিআরবি গ্রুপের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া পৌরসভার ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর এজাজুল হাকিম ঢাকা পোস্টকে বলেন, আক্তারুজ্জামান জলিল বিআরবি গ্রুপের কারখানায় পরিদর্শনে গেলে লটের ওপরে থাকা এক টন ওজনের একটি বস্তা তার গায়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়েছে। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, যেহেতু এটি মেডিকেলের বিষয়। এ ব্যাপারে আমি কথা বলতে পারব না।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, কুষ্টিয়া বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র জিএম আখতারুজ্জামান জলিলের গায়ে পিভিসি পাইপ তৈরির রিজেন পাউডারের লট থেকে একটি বস্তা পড়ে। এতে তার মৃত্যু হয়েছে। 

রাজু আহমেদ/এসপি

Link copied