লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ, ঘাতকদের ফাঁসি দাবি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ এএম


লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ, ঘাতকদের ফাঁসি দাবি

গাজীপুরের শ্রীপুরে চুরির অপবাদ দিয়ে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় যুবকের মরদেহ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। রোববার (২৫ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টায় উপজেলার মাওনা গ্রামের মাওনা-ধনুয়া আঞ্চলিক সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এতে দীর্ঘ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল।

নিহত যুবক রানা মিয়া (২২) উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন।

মানববন্ধনে উপস্থিত রানার স্বজন ও এলাকাবাসী জানায়, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে রানাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ঘাতকরা। পরে অভিযুক্ত শিপনের ভাঙারি দোকানের সামনে রাস্তায় ফেলে রাতভর তার ওপর পৈশাচিক নির্যাতন চালায়।

শনিবার সকাল ৬টার দিকে রানার বাবা-মা ঘটনাস্থলে গিয়ে ছেলেকে উদ্ধার করতে চাইলে শিপনের নেতৃত্বে তাদেরও বেধড়ক মারপিট করা হয়। এ সময় রানার মায়ের চুল টেনে ছিড়ে ফেলে এক পর্যায়ে ভয়ভীতি দেখিয়ে জোর করে একাধিক সাদা কাগজে টিপসই নেয় ঘাতকরা।

রানাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে দ্রুত সময়ের মধ্যে ঘাতকদের গ্রেপ্তার করে ফাঁসি কার্যকরের দাবি জানান এলাকাবাসী।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ঘাতকদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

শিহাব খান/এসপি

Link copied