মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ

২৫ নভেম্বর ২০২২, ০৪:৫৩ পিএম


মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

সজিব আহমেদ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে সজিব আহমেদ নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সজিব আহমেদ বেলকুচি উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি ও সাধারণ সম্পাদক হাবিব মিল্লাত জানান, গত শনিবার (১৯ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সজিব। তিনি সুবর্ণসাড়া তেল পাম্পের কাছে একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে সামনে একটা ট্রাক দেখতে পান। ট্রাক দেখেই আতঙ্কে মোটরসাইকেল থেকে পড়ে যান তিনি। এতে আহত হলে প্রথমে তাকে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে ঢাকার শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাতে তার মৃত্যু হয়। 

সজিবের মৃত্যুতে শোক জানিয়েছেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন মন্ডল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদসহ সংগঠনের নেতাকর্মীরা।

শুভ কুমার ঘোষ/আরএআর

Link copied