১০ কোটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিক : পলক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নাটোর

০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ পিএম


১০ কোটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিক : পলক

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, গ্রামের মানুষের নাগরিক সেবা নিশ্চিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামে কমিউনিটি ক্লিনিক তৈরি করেছেন। প্রধানমন্ত্রীর দেওয়া উপহার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বাংলাদেশের ১০ কোটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় নাটোরের সিংড়া উপজেলার তাজপুর কমিউনিটি ক্লিনিকের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, কিছুদিন আগেও কোনো মা-বোন হঠাৎ অসুস্থ হলে চিকিৎসার জন্য আমাদেরকে সিংড়ার হাসপাতালে যেতে হতো। কিন্তু বর্তমানে অগনিত মানুষের জীবন বাঁচানো সম্ভব হয়েছে এই কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে। শুধু স্বাস্থ্যসেবাই নয়, আমাদের এখানে রাখালগাছা থেকে বজরাহাট পর্যন্ত ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে রাস্তা ও ব্রিজ নির্মাণসহ তাজপুরকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আপনাদের কাছে অনুরোধ, আমাদের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীককে পুনরায় নির্বাচিত করুন।

তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ঠিকাদার আব্দুল জব্বার সরদার প্রমুখ।

তাপস কুমার/এমজেইউ

Link copied