কাপ্তাইয়ে পিকনিকের বাস দুর্ঘটনায় একজনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, রাঙামাটি 

০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫০ পিএম


কাপ্তাইয়ে পিকনিকের বাস দুর্ঘটনায় একজনের মৃত্যু

আব্দুল্লাহ আল হাসিব

রাঙামাটির কাপ্তাইয়ে পিকনিকের বাসের ধাক্কায় আব্দুল্লাহ আল হাসিব (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কাপ্তাই সড়কের ৫নং ওয়াগ্গা ইউনিয়নের  বালুরচর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হাসিব কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার এলাকার ফরেস্ট কলোনি জামে মসজিদের ইমাম মো. মাহবুব রহমানের ছেলে এবং বাংলাদেশ-সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) প্রথম বর্ষের ছাত্র।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের বালুরচর নামক স্থানে চট্টগ্রামগামী পিকনিকের বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা আব্দুল্লাহ আল হাসিব ও তার বন্ধু রিয়াজুল ইসলাম সনেট (২০) আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে হাসিব মারা যান।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি বলেন, সন্ধ্যার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আব্দুল্লাহ আল হাসিব ও রিয়াজুল ইসলাম সনেট নামে দুজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই হাসিবের মৃত্যু হয়েছে। রিয়াজুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কাপ্তাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, নিহত যুবকের মরদেহ আপাতত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। বাসচালক বাস নিয়ে পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মিশু মল্লিক/এমজেইউ 

Link copied