১৫০০ মিটার দৌড়ে অংশ নিয়ে ৭ ছাত্রী হাসপাতালে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর  

২৫ জানুয়ারি ২০২৩, ১১:০১ পিএম


১৫০০ মিটার দৌড়ে অংশ নিয়ে ৭ ছাত্রী হাসপাতালে

লক্ষ্মীপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ১৫০০ মিটার দৌড়ে অংশ নিয়ে ৭ ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে তারা জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 

অসুস্থ ছাত্রীরা হচ্ছে- শ্রাবনী (১৫), আমেনা (১৪), আয়েশা (১৩), জেসমিন (১২), লামিয়া (১৩), সামিয়া (১৩) ও স্মৃতি (১৪)।  তারা লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত। 

এর আগে দুপুরে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। 

এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন প্রমুখ।

প্রতিযোগিতার আয়োজকরা জানান, বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের নির্দেশনায় সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এএসআই) অখিল গোলদার বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে অসুস্থ শিক্ষার্থীদের খোঁজ নেওয়া হয়েছে। এখন তারা আগের চেয়ে ভালো আছে।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, অতিরিক্ত দৌড়ের কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়েছিল। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

লাহারকান্দি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, ৭ জন শিক্ষার্থী অসুস্থ হওয়ার খবর পেয়ে হাসপাতালের আরএমওর সঙ্গে কথা বলেছে। এখন ৫ জন সুস্থ আছে। বাকি ২ জনকে আপাতত পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

লক্ষ্মীপুর-২ রায়পুর সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, খেলা উদ্বোধনের পর আমি অন্য একটি প্রোগ্রামে রায়পুর চলে এসেছি। ঘটনাটি কেউ আমাকে জানায়নি।

হাসান মাহমুদ শাকিল/আরএআর

Link copied