সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হাত-পা কেটে নেওয়ার চেষ্টা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম

১৬ মার্চ ২০২১, ০৬:০৮ পিএম


সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হাত-পা কেটে নেওয়ার চেষ্টা

আতাউর রহমান মিন্টু

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি আতাউর রহমান মিন্টুকে কুপিয়েছে সন্ত্রাসীরা। এতে তার এক হাত ও এক পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ২টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ি ও জেলা শহরের শহীদ মিনার এলাকায় সড়ক অবরোধ করেছেন স্থানীয়রা।

Dhaka Post
ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করেন স্থানীয়রা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ২টার দিকে আতাউর রহমান মিন্টু ওই এলাকায় আসলে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্রের কোপে আতাউর রহমান মিন্টুর এক হাত ও এক পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা সেখান থেকে চলে যায়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আতাউর রহমান মিন্টু ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের দ্বিতীয় ছেলে ও কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষক বলে জানা গেছে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত মিন্টুকে গুরুতর অবস্থায় রংপুরে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

জুয়েল রানা/আরএআর

Link copied