মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন, প্রধান আসামি গ্রেফতার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

১২ মে ২০২১, ০৪:২৭


মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন, প্রধান আসামি গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহীতে তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতনের মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ মে) দিবাগত রাতে চরএলাহী ইউনিয়নের চরকলমী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার জাহাঙ্গীর একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরকলমী গ্রামের আচইয়া মানিকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি।

তিনি জানান, মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়। গত ২ মে ভুক্তভোগী মা মামলা করার পর থেকে আসামিরা পলাতক ছিলেন।

তিনি আরও বলেন, মামলার অপর দুই আসামি জাহাঙ্গীরের ছেলে মাসুদ ও একই এলাকার জামাল বলির ছেলে সাইফুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১ মে শনিবার দুপুর ১টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের চরকলমি গ্রামের সাহাদাত নগরের খাল পাড়ে বর্গা জমির ধান খাওয়ায় স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীরের গরুকে পিটিয়ে তাড়িয়ে দেয় জাবেদ হোসেনের ছেলে আইয়ুব খান। এ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর, তার ছেলে মাসুদ ও সহযোগী সাইফুল আইয়ুবকে হাত-পা বেঁধে মারধর করেন। তাকে বাঁচাতে মা এগিয়ে গেলে মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন করা হয়। পরে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

হাসিব আল আমিন/ওএফ

Link copied