স্বামীকে কুপিয়ে মেরে ফেললেন স্ত্রী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

১৫ মে ২০২১, ১২:৪৮ পিএম


স্বামীকে কুপিয়ে মেরে ফেললেন স্ত্রী

নেত্রকোনার কলমাকান্দায় রুক্কু মিয়া (৩৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন তার প্রথম স্ত্রী রুবিনা আক্তার (২৭)। ঈদুল ফিতর উপলক্ষে ওই যুবক শ্বশুরবাড়ি কলমাকান্দা উপজেলার কৈলাটি গ্রামে বেড়াতে গেলে শনিবার (১৫ মে) সকালে এ ঘটনা ঘটে।

নিহত রুক্কু মিয়া নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা গ্রামের শামছুদ্দিনের ছেলে।

কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক ঢাকা পোস্টকে জানান, এ ঘটনায় ঘাতক স্ত্রী রুবিনা আক্তারকে আটক করা হয়েছে। তিনি জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বামীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছেন। এছাড়াও সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহত রুক্কু মিয়ার মরদেহ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, প্রথম স্ত্রীকে রেখে নোয়াখালী এবং গাজীপুরে আরও দুইটি বিয়ে করেন রুক্কু মিয়া। শুধু তাই নয়, প্রথম স্ত্রীসহ দুই কন্যা সন্তানকে ভরণপোষণ দেওয়া বন্ধ করে দেন তিনি। এ নিয়ে স্বামী রুক্কু মিয়ার সঙ্গে বিরোধ দেখা দিলে স্ত্রী রুবিনা গত কয়েক মাস যাবত কৈলাটি গ্রামে বাবারবাড়িতে বসবাস করে আসছিলেন।

এদিকে ঈদুল ফিতর উপলক্ষে শুক্রবার স্ত্রী-সন্তানদের দেখতে শ্বশুরবাড়িতে যান রুক্কু মিয়া এবং রাতে তিনি সেখানেই অবস্থান করেন। একপর্যায়ে শনিবার সকালে কুড়াল দিয়ে কুপিয়ে স্বামী রুক্কু মিয়াকে হত্যা করেন রুবিনা।

জিয়াউর রহমান/আরএআর

Link copied