প্রেমিকা ধর্ষণ ও ভিডিও ছড়ানোর মামলায় প্রেমিক গ্রেফতার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

বরিশাল

২৩ জুলাই ২০২১, ০৬:১৫ পিএম


প্রেমিকা ধর্ষণ ও ভিডিও ছড়ানোর মামলায় প্রেমিক গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় প্রেমিকাকে ধর্ষণ ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ জুলাই) অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার।

মামলার এজাহারের বরাত দিয়ে তিনি জানান, উপজেলার দক্ষিণ বড় মগড়া গ্রামের রমেশ মধুর ছেলে রণজিত মধু (২৭) একই গ্রামের বাসিন্দা ঢাকার একটি কলেজের নার্সিং দ্বিতীয় বর্ষের ছাত্রীর (১৯) সঙ্গে দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। রণজিত গোপনে মোবাইলে ওই মুহূর্তের ভিডিও ধারণ করে রাখেন।

কিছুদিন আগে রণজিত মধু বিয়ে করেন। এরপরও তিনি নার্সিং পড়ুয়া প্রেমিকাকে আগের শারীরিক সম্পর্কের ভিডিও দেখিয়ে জিম্মি করেন। এছাড়া তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন না করলে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

বিষয়টি ওই ছাত্রী রণজিতের অভিভাবককে জানালে তারা নার্সিং পড়ুয়া ছাত্রীকে অন্যত্র বিয়ে করার পরামর্শ দেন। আশ্বাস পেয়ে ছাত্রীর অভিভাবক ভারতে বসবাসরত এক যুবকের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক করেন। এ খবর জানতে পেরে রণজিত ফেসবুকে ফেক আইডি খুলে ওই যুবকের কাছে তার হবু স্ত্রীর সঙ্গে রণজিতের শারীরিক সম্পর্কের ভিডিও পাঠান। এরপর জানাজানি হয়, রণজিত শারীরিক সম্পর্কের ভিডিও বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে রণজিতের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলা নং-৫।

সৈয়দ মেহেদী হাসান/এসএসএইচ

Link copied