শ্রাদ্ধের খাবার আনতে গিয়ে নিজেরাই করল শ্রাদ্ধের আয়োজন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১৬ জানুয়ারি ২০২১, ১০:৪৪ পিএম


শ্রাদ্ধের খাবার আনতে গিয়ে নিজেরাই করল শ্রাদ্ধের আয়োজন

প্রয়াত বাবার আত্মার শান্তি কামনায় আয়োজিত শ্রাদ্ধে (প্রার্থনাপূর্বক খাবারবিশেষ) ভাত শেষ হয়ে গিয়েছিল। বেশ কয়েকজন মেহমান তখনো অভুক্ত। সিদ্ধান্ত হলো, বাজার থেকে ভাত কিনে আনা হবে।

১৩ বছর বয়সী তুষার ঢালী শুনেই ভাত আনতে যেতে রাজি হলো। এ সময় তুষার তার অপর দুই বন্ধু প্রতাপ মধু ও সুকান্ত হালদারকে নিয়ে রওনা মোটরসাইকলে করে দিল বাজারের উদ্দেশে।

ঘটনাটি হৃদয়বিদারক। শ্রাদ্ধে অন্যের জন্য খাবার আনতে গিয়ে নিজেরাই শ্রাদ্ধের আয়োজন করে দিয়ে গেল। দুর্ঘটনার শিকার ব্যক্তিরা পুরোপুরি অপ্রাপ্তবয়স্ক। এর মধ্যে ১১ বছর বয়সী সুকান্ত হালদারও গুরুতর আহত।

গোলাম ছরোয়ার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)

পথে আমবৌলা স্লুইসগেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি উঠিয়ে দেয় পথচারীর ওপর। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে বাগধা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র প্রতাপ মধু (১২)।

শনিবার (১৬ জানুয়ারি) এ ঘটনা ঘটেছে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামে। প্রতাপ মধু একই গ্রামের প্রশান্ত মধুর ছেলে।

অন্যদিকে পথচারী ছাদিয়া আক্তার ও তার কোলে থাকা ছয় মাসের ফারিয়া খানমকে ধাক্কা দেওয়ায় তারাও গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।
 
আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনাটি হৃদয়বিদারক। শ্রাদ্ধে অন্যের জন্য খাবার আনতে গিয়ে নিজেরাই শ্রাদ্ধের আয়োজন করে দিয়ে গেল। দুর্ঘটনার শিকার ব্যক্তিরা পুরোপুরি অপ্রাপ্তবয়স্ক। এর মধ্যে ১১ বছর বয়সী সুকান্ত হালদারও গুরুতর আহত।

এনএ

Link copied