কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে দুজনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

০২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৮ পিএম


কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে দুজনের মৃত্যু

আহাজারি করছেন স্বজনরা

কুষ্টিয়া সদর উপজেলায় টয়লেটের সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে আব্দুল হান্নান (৩২) ও শাকিল আলী (২১) নামের দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হরিনারায়ণপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন। মৃত শাকিল আলী হরিনারায়ণপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর গ্রামের পবন আলীর ছেলে। তিনি হেলপার হিসেবে কাজ করতেন।

আর মৃত আব্দুল হান্নান একই এলাকার আমির মন্ডলের ছেলে। তিনি রাজমিস্ত্রি হিসাবে কাজ করতেন। হান্নান ও শাকিল প্রতিবেশী। এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে হরিনারায়ণপুর বাজারের পাশে মো. বক্করের বাড়িতে নতুন সেপটিক ট্যাংকে কাজ করতে নামেন রাজমিস্ত্রি হান্নান। কিছুক্ষণ পর তার সাড়াশব্দ না পেয়ে হেলপার শাকিলও ট্যাংকের ভেতরে নামেন।

এ সময় ট্যাংকের ভেতর দুজন অচেতন হয়ে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হলমোড় এলাকায় সেবা ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সেখান থেকে মরদেহ স্বজনরা নিজ নিজ বাড়িতে নিয়ে যায়।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন বলেন, হান্নান ও শাকিল বক্কর কসাইয়ের বাড়িতে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে মারা গেছেন। এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। 

রাজু আহমেদ/এমএসআর

Link copied