রাজশাহীতে অপহৃত ছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

১৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৭ পিএম


রাজশাহীতে অপহৃত ছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার

অপহরণের দুদিন পর রাজশাহী নগরী থেকে এক কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে তানোর থেকে তাকে উদ্ধার করে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

এই ঘটনায় গ্রেফতার করা হয় হামিম হোসেন নিলয় (২২) নামের এক যুবককে। নিলয় নগরীর গোলজারবাগ গুড়িপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। ভুক্তভোগী কলেজছাত্রীর বাড়ি নগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায়।

জানা যায়, প্রাইভেটে যাওয়ার পথে ১২ সেপ্টেম্বর ভোর সাড়ে ৬টার দিকে তাকে অপহরণ করে নিয়ে যায় নিলয়। এই ঘটনায় ওই দিনই কশিয়াডাঙ্গা থানায় অপহরণ মামলা দায়ের করেন ছাত্রীর বাবা। এরপর অহরণের শিকার ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ।

ওই ছাত্রীর বাবার অভিযোগ, কোচিং-প্রাইভেটে যাওয়ার পথে কলেজছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন নিলয়। বিয়ের প্রলোভনও দিচ্ছিলেন। বিষয়টি নিলয়ের পরিবারকে জানানো হয়। কিন্তু প্রতিকার মেলেনি। শেষে বিয়ের প্রলোভন দিয়ে অপহরণ করে নিয়ে যায় নিলয়।

নগরপুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, মামলা দায়েরের পর আরএমপি কমিশনার ওই ছাত্রীকে দ্রুত উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতারের নির্দেশ দেন।

এরপর কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলামের তত্ত্বাবধানে উদ্ধার তৎপরতা শুরু করে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এই অভিযানে সহায়তা করে আরএমপির সাইবার ক্রাইম ইউনিট।

তথ্য-প্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিত হয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। একই সাথে গ্রেফতার করা হয় অভিযুক্তকেও। পরে এনিয়ে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এই আরএমপি মুখপাত্র।

ফেরদৌস সিদ্দিকী/এমএসআর

Link copied