মন্ত্রীর পিএস পরিচয়ে পাসপোর্ট অফিসে গিয়ে ধরা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

১৯ অক্টোবর ২০২১, ১০:৩৫ পিএম


মন্ত্রীর পিএস পরিচয়ে পাসপোর্ট অফিসে গিয়ে ধরা

আটক রাসেল গোলন্দাজ

বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত সচিব (পিএস) পরিচয় দিয়ে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালালি করতে গিয়ে রাসেল গোলন্দাজ (৩০) নামে এক যুবক ধরা পড়েছেন। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে ওই যুবকের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে। রাসেল গোলন্দাজ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বাসিন্দা। 

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. হাফিজুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে পাসপোর্ট করে দেওয়ার জন্য দুই ব্যক্তিকে সঙ্গে নিয়ে রাসেল গোলন্দাজ তার অফিসে আসেন। এ সময় রাসেল নিজেকে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ব্যক্তিগত সচিব পরিচয় দেন এবং দুই ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করেন। 

একপর্যায়ে তার কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটক করা হয় এবং তার কাছ থেকে জাতীয় পরিচয়পত্র এবং ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড জব্দ করা হয়। পরে প্রতারক প্রমাণিত হওয়ায় তাকে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়। 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানান, প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজের বিরুদ্ধে মামলা করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বুধবার (২০ অক্টোবর) তাকে আদালতে সোপর্দ করা হবে।

উবায়দুল হক/আরএআর

Link copied