অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোনও

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

১৯ অক্টোবর ২০২১, ১০:৪৪ পিএম


অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোনও

মুন্সিগঞ্জের শ্রীনগরে ৩ তলা একটি ভবনের শয়ন কক্ষে ২ শিশুসহ মায়ের অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় ভাইয়ের পর বোনও মারা গেছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে মারা যায় শিশু আয়েশা (৩)। 

এর আগে সোমবার (১৮ অক্টোবর) রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধারের পর পরই মারা যায় ভাই অয়ন (১)। এ ঘটনায় শিশু দুটির মা খাদিজা আক্তার মিম (২৫) চিকিৎসাধীন রয়েছেন।

তবে সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া গ্রামের বাপ্পি মৃধার বাড়ির তৃতীয় তলার শয়ন কক্ষের অগ্নিকাণ্ডটি দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা তা নিয়ে চলছে গুঞ্জন। আগুনের ধোঁয়া দেখে শয়ন কক্ষের দরজা ভেঙে মাসহ শিশু সন্তানদের উদ্ধার করেন স্থানীয়রা।

শুরুতে এসি বিস্ফোরণের কথা বলা হলেও পরে প্রচার করা হয় কয়েল থেকে আগুনের সূত্রপাত। কিন্তু এসি অক্ষত ও আগুন নিচ থেকে না লেগে ওপরের অংশে লাগার কারণে বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়। অগ্নিকাণ্ডের সময় দরজা না খোলা এবং দরজা ভেঙে উদ্ধার করার ঘটনায় অনেকে ধারণা করছেন বিষয়টি আত্মহত্যার চেষ্টা হতে পারে।

এ বিষয়ে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। দু-এক দিনের মধ্যে বিষয়টি সম্পর্কে জানা যাবে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. মাহফুজ রিবেন জানান, এখনও বিল্ডিংয়ে অগ্নিকাণ্ডের সূত্র জানা যায়নি।

ব.ম শামীম/আরআই

Link copied