আ.লীগ প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

২৬ অক্টোবর ২০২১, ০৭:৫৭ এএম


আ.লীগ প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি

ঝিনাইদহের কালীগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক নেতা। রোববার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার কোলা ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভায় বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হন।

এদিকে নৌকার নির্বাচনী সভায় বিএনপি নেতার প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা-সমালোচনা চলছে।

জানা গেছে, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং কোলা ইউনিয়নে নৌকার প্রার্থী করা হয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে। এ উপলক্ষে রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভার আয়োজন করা হয়। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিতে ওই নির্বাচনী সভায় প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলামকে। 

সভায় বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম বলেন, আমি একজন বিএনপি নেতা। কিন্তু গ্রামের স্বার্থে আমাদের সবাইকে বাদশার নৌকা প্রতীকের হয়ে কাজ করতে হবে। জোরালোভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। 

এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য মুঠোফোনে যোগাযোগ করা হলে তাক পাওয়া যায়নি। তবে নৌকা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশা বলেন, আমি ব্যস্ত আছি। পরে কথা হবে।

আব্দুল্লাহ আল মামুন/এসপি

Link copied