ডিবি পুলিশ পরিচয়ে অপহরণের অভিযোগ, গ্রেফতার ৬

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

মানিকগঞ্জ

২২ নভেম্বর ২০২১, ০৫:৫৬ এএম


ডিবি পুলিশ পরিচয়ে অপহরণের অভিযোগ, গ্রেফতার ৬

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার উলাইল গ্রামে তারিকুল ইসলাম বিপ্লব নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে ৬ যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে দৌলতপুর পুলিশ। 

রোববার (২১ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃত ৬ অপহরণকারী যুবককে আদালতে পাঠানো হয়। 

গ্রেফতাররা হলেন- দৌলতপুর উপজেলার উলাইল গ্রামের জাবির শাহরিয়ার (৩৫), একেএম ফাহিমুল হক (২৪), মানিকগঞ্জ পৌরসভার উত্তর সেওতা এলাকার সাদনান হোসেন খান (৩০), বরগুনা জেলার বেতাগী থানার মো. শিমুল (২৮), ঢাকার তুরাগ থানার মো. তৌহিদুর রহমান (২৭) ও দৌলতপুরের উলাইল গ্রামের একেএম মাজেদুর রহমান। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার উয়াইল গ্রামের দেওয়ান বাড়ি মসজিদের সামনে শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে দুটি সাদা রঙের প্রাইভেটকারে অপেক্ষমাণ ছিল অপহরণকারীরা। এ সময় একই গ্রামের মানিকগঞ্জ সরকারী দেবেন্দ্র কলেজের মাস্টার্সের শিক্ষার্থী বিপ্লব সেখানে পৌঁছালে অপহরণকারীরা প্রাইভেটকারযোগে তাকে অপহরণ করে নিয়ে যায়। 

বিপ্লবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অপহরণকারীরা নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে প্রাইভেটকারযোগে দৌলতপুরের দিকে চলে যায়। এ ঘটনার পর ভুক্তভোগী বিপ্লবের বাবা মশিউর রহমান ইশারত বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেন। পরে একই উপজেলার উলাইল গ্রামে অভিযান চালিয়ে একেএম মাজেদুর রহমানের বাড়ি থেকে রাত একটার দিকে অপহৃত বিপ্লবকে উদ্ধার করা হয়। 

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া হোসেন বলেন, এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ছয় ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলে ওসি জানান। 

সোহেল হোসেন/এইচকে

Link copied