ব্রাহ্মণবাড়িয়ায় মুদিদোকানিকে কুপিয়ে হত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

২৫ নভেম্বর ২০২১, ০৩:৫১ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় মুদিদোকানিকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় মাসুদ মিয়া (৪০) নামে এক মুদিদোকানিকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের ভোরের বাজারে মাসুদকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুরে সেখানে তার মৃত্যু হয়।

নিহত মাসুদ খাগাতুয়া গ্রামের মঙ্গল মিয়ার ছেলে। তিনি মুদিদোকানি ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন বিষয় নিয়ে মাসুদের সঙ্গে খাগাতুয়া গ্রামের বাসিন্দা রব মিয়া, মাদব আলী ও আলম মিয়াসহ কয়েকজনের বিরোধ ছিল। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ভোরের বাজারে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন মাসুদ। এ সময় রব মিয়া, মাদব আলী ও আলম মিয়াসহ কয়েকজন এসে অতর্কিতভাবে মাসুদের ওপর হামলা করে। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাসুদকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর দুপুর ১টার দিকে মাসুদের মৃত্যু হয়।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, ইতোমধ্যে হত্যাকাণ্ডে অংশ নেওয়া কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

আজিজুল সঞ্চয়/আরএআর

Link copied