চাঁদপুর প্রেসক্লাবের সঙ্গে ছিলাম, ভবিষ্যতেও থাকব : দীপু মনি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চাঁদপুর

২৬ নভেম্বর ২০২১, ০৯:৫১ পিএম


চাঁদপুর প্রেসক্লাবের সঙ্গে ছিলাম, ভবিষ্যতেও থাকব : দীপু মনি

চাঁদপুর প্রেসক্লাবের ২০২১ সালের কমিটির ফ্যামিলি ডে ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) চাঁদপুর স্টেডিয়ামে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ফ্যামিলি ডে ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও ব্যবস্থাপনায় ছিলেন প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা। সঙ্গে ছিলেন প্রেসক্লাবের কার্যকরী ও অন্যান্য সকল সদস্যবৃন্দ। দিনব্যাপী এ অনুষ্ঠানে সাংবাদিক পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। 

ফ্যামিলি ডে ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের পুরস্কার বিতরণীতে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

এ সময় তিনি বলেন, প্রতিবছর সাংবাদিকরা এ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন যে দিনটি সবাই মিলে উপভোগ করবেন। এর আগে আপনাদের এ অনুষ্ঠানে আমার থাকার সুযোগ হয়েছিল। চাঁদপুর প্রেসক্লাবের সঙ্গে আমি সব সময় ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনারাও সব সময় আমার সঙ্গে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন নিশ্চয়। 

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা প্রশাসকের স্বামী আবুল কাশেম মুহাম্মদ জহুরুল হক, পুলিশ সুপারের স্ত্রী ও পুনাকের সভাপতি ডা. আফসানা সুমি।

সকালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল বিন বাশার প্রমুখ।

শরীফুল ইসলাম/আরএআর

Link copied