স্ত্রীর পরকীয়ায় প্রাণ গেল স্বামীর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পিরোজপুর

২৬ নভেম্বর ২০২১, ১০:৫৫ পিএম


স্ত্রীর পরকীয়ায় প্রাণ গেল স্বামীর

নিহত এনামুল শেখের বাড়িতে লোকজনের ভিড়

পিরোজপুরে এনামুল শেখ (৪০) নামে এক রাজমিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রেশমা বেগম (৩০) ও নিহতের ভাই রাকিব শেখকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত এনামুল শেখ পিরোজপুর সদর উপজেলার ঝাটকাঠী এলাকার মোতালেব শেখের ছেলে। আটক রেশমা পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে। 

পিরোজপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার বলেন, সন্ধ্যায় এক এলাকায় সালিস বৈঠক করার সময় মোবাইল ফোনে স্থানীয় একজন জানান ভাইজোড়া এলাকায় প্রবাসী জামাল সিকদারের ভাড়া বাড়িতে একজন মারা গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি রাজমিস্ত্রি এনামুল শেখের মরদেহ মাটিতে পড়ে আছে এবং তার মুখে ও গলায় নানা রকমের আঘাতের চিহ্ন। এ সময় স্থানীয়রা জানান ঘটনার পরপরই নিহতের স্ত্রী রেশমা ও ভাই রাকিব বাড়ির ভেতর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, নিহত এনামুল শেখের ভাই রাকিব শেখের সঙ্গে স্ত্রী রেশমার পরকীয়া সম্পর্ক নিয়ে পারিবারিক কলহ চলছিল। মাস দুয়েক আগে রেশমা তার দেবর রাকিবের সঙ্গে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যদের মাধ্যমে ১৫ দিন পর তারা আবার ফিরে আসে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, বিষয়টি রহস্যজনক। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও নিহতের ভাইকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

আবীর হাসান/আরএআর

Link copied