গরু ব্যবসায়ীকে হত্যার পর আগুন দেয় দুর্বৃত্তরা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

২২ ডিসেম্বর ২০২১, ০৬:০১ পিএম


গরু ব্যবসায়ীকে হত্যার পর আগুন দেয় দুর্বৃত্তরা

নেত্রকোনায় হাত-পা বাঁধা অবস্থায় মুজিবর রহমান (৫০) নামে এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর শরীরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামের নিজ বাড়ির একটি পুকুরের পাশ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

গরু ব্যবসায়ী মুজিবুর রহমান তেরোতোপা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে। বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মুজিবুরের বাড়ির অদূরের একটি পুকুরের পাশের জমিতে আগুন দেখতে পান এলাকাবাসী। পরে তারা এগিয়ে গেলে সেখানে হাত-পা বাঁধা অবস্থায় মুজিবর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখেন।

এদিকে ঘটনার খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা মুজিবরকে হত্যার পর হাত-পা বেঁধে তার শরীরে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে এখনো শনাক্ত বা গ্রেফতার করা সম্ভব হয়নি। থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

জিয়াউর রহমান/এমএসআর

Link copied