ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ

০৮ জানুয়ারি ২০২২, ০৬:০৭ পিএম


ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে কল্লোল হোসেন নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার বগুড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত কল্লোল হোসেন উপজেলার বগুড়া ইউনিয়নের বগুড়া গ্রামের মৃত আকবার আলীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, সমাজে আধিপত্য বিস্তার নিয়ে বগুড়া গ্রামের আনু বিশ্বাস ও মোকা বিশ্বাসের সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে আজ দুপুরে মাঠে পেঁয়াজ লাগানো অবস্থায় আনু বিশ্বাসের সমর্থক কল্লোল হোসেনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কল্লোল হোসেন নামে একজন নিহত হয়েছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর

Link copied