বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে মাথা ফাটাল নাতি-পুত্রবধূ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, শেরপুর

১৪ জানুয়ারি ২০২২, ১১:৫০ পিএম


বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে মাথা ফাটাল নাতি-পুত্রবধূ

স্বামীর বাড়ি থেকে এক বৃদ্ধাকে বের করে দিয়ে মাথা ফাটানোর অভিযোগ পাওয়া গেছে পুত্রবধূ ও নাতির বিরুদ্ধে। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী পৌর এলাকায় ওই ঘটনা ঘটে। আহত ওই বৃদ্ধার নাম অঞ্জলী গাঙ্গুলি (৭০)। 

এদিকে এই ঘটনার ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় শুরু হয় তোলপাড়।  

এলাকাবাসী সূত্রে জানা যায়, নালিতাবাড়ী পৌর এলাকার উত্তর বাজার মহল্লার অমল কান্তি গত বছরের ১৫ মে মারা যান। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক কন্যা ও স্ত্রী রেখে যান। কিন্তু অমল কান্তির মৃত্যুর পর সন্তানদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার বড় ছেলে অসীমের স্ত্রী উমা ও তার কন্যা (বৃদ্ধার নাতি) ঐশী গাঙ্গুলি বৃদ্ধাকে ঘাড় ধরে বাসা থেকে বের করে দেয়। এতে ওই বৃদ্ধা রাস্তায় পড়ে গেলে তার মাথা ফেটে যায় এবং গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা আহত বৃদ্ধাকে দ্রুত উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে ভর্তি করান। এ ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হয়ে যায়। সমালোচনার ঝড় তুলে তাদের শাস্তির দাবি জানান অনেকে।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঢাকা পোস্টকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত বৃদ্ধার নাতি ঐশী একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে আছেন। এ জন্য তাকে আটক করা সম্ভব হয়নি। 

তিনি আরও বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জাহিদুল খান সৌরভ/আইএসএইচ

Link copied