শাবির সাবেক ৫ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

২৫ জানুয়ারি ২০২২, ০৯:৩৮ পিএম


শাবির সাবেক ৫ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলনে অর্থ সহায়তা দেওয়ার অভিযোগে আটক পাঁচ সাবেক শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর জালালাবাদ থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) আশরাফ উল্লাহ তাহের ঢাকা পোস্টকে বিষয়টি  নিশ্চিত করেছেন।

আসামিরা হলেন- টাঙ্গাইলের সখীপুর দারিপাকা গ্রামের মতিয়ার রহমান খানের ছেলে হাবিবুর রহমান খান (২৬), বগুড়ার শিবগঞ্জ থানাধীন লক্ষ্মীকোলা গ্রামের মুইন উদ্দিনের ছেলে রেজা নুর মুইন (৩১), খুলনার সোনাডাঙ্গার মিজানুর রহমানের ছেলে এএফএম নাজমুল সাকিব (৩২), ঢাকার মিরপুরের মাজার রোডের জব্বার হাউসিং বি-ব্লকের ১৭/৩ বাসার এ কে এম মোশাররফের ছেলে এ কে এম মারুফ হোসেন (২৭) এবং কুমিল্লার মুরাদনগর থানাধীন নিয়ামতপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ফয়সল আহমেদ (২৭)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) আশরাফ উল্লাহ তাহের বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে সিআইডির একটি টিম আসামিদের সিলেট মেট্রোপলিটন পুলিশের কাছে হস্তান্তর করে। তাদের গত দুদিনে ঢাকার বিভিন্ন জায়গা থেকে আটক করে সিআইডি। হস্তান্তরের পরেই তাদের বিরুদ্ধে মামলা করা হয়। এ ঘটনায় অধিকতর তদন্ত করে তাদের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

মাসুদ আহমদ রনি/আরএআর

টাইমলাইন

Link copied