রোববার পর্যন্ত কেনা যাবে টিসিবির পণ্য

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৭ মে ২০২১, ০২:৩০


রোববার পর্যন্ত কেনা যাবে টিসিবির পণ্য

ফাইল ছবি

স্বল্প মূল্যে টিসিবির পণ্য আগামী রোববার (৯ মে) পর্যন্ত কিনতে পারবেন ক্রেতারা। নির্দিষ্ট সময়ের চেয়ে আরও তিন দিন নিত্যপ্রয়োজনীয় একাধিক পণ্য বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকারি সংস্থাটি।

বৃহস্পতিবার (৬ মে) ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) মুখপাত্র হুমায়ন কবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (৬ মে) টিসিবির রমজানের পণ্য বিক্রির শেষ দিন ছিল। কিন্তু গ্রাহকদের বাড়তি চাহিদার কথা চিন্তা করে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম ৯ মে (রোববার) পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। পণ্য একই হারে বরাদ্দ দেওয়া হবে।

টিসিবির তথ্য অনুযায়ী, গত ১ এপ্রিল থেকে ৫০০ ট্রাকে করে সারাদেশে পণ্য বিক্রি করা হচ্ছে। মসুর ডাল, চিনি, সয়াবিন তেল, পেঁয়াজের সঙ্গে ছোলা ও খেজুর বিক্রি হচ্ছে এসব ট্রাকে।

ট্রাক থেকে একজন ক্রেতা ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ চার কেজি চিনি, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি মসুর ডাল, ১০০ টাকা দরে ২-৫ লিটার সয়াবিন তেল এবং ২০ টাকা কেজি দরে পেঁয়াজ কিনতে পারছেন। এছাড়া ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ তিন কেজি ছোলা ও ৮০ টাকা কেজি দরে খেজুর কিনতে পারছেন ক্রেতারা।

একে/এসএসএইচ

Link copied