ভাটারায় স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১১ জুন ২০২১, ১৭:৫৮


ভাটারায় স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

রাজধানীর ভাটারা ছোলমাইদ পূর্ব পাড়া এলাকায় জোবাইদা (২৫) নামে এক গৃহবধূকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী আবুল কাশেম মিয়া (৩৫)। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। উদ্ধারের পর মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

ভাটারা থানা সূত্রে জানা যায়, কাশেম ও জোবাইদার মধ্যে পরকীয়া সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়া চলছিল। গত বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে কাটাকাটি হয়। পরে জুবাইদাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন কাশেম।  

বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার পরিদর্শক (অপারেশনস) পীযূষ কুমার সরকার বলেন, সকালে খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। রাত দুইটা-আড়াইটার দিকে যেকোনো সময় ঘুমের মধ্যে ও নারীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি জানান, এ ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে। তাদের দুটি ছেলে রয়েছে। তিনি পেশায় একজন রিকশাচালক।

এ বিষয়ে ভাটারা থানার অফিসার ইনচার্জ মুক্তারুজ্জামান ঢাকা পোস্ট কে বলেন, পারিবারিক কলহের জের ধরে জোবাইদাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। এ ঘটনায় অভিযুক্ত কাশেমকে আটক করা হয়েছে। থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।

এসএএ/এমএসি/আরএইচ

Link copied