ঘুরতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৩০ এএম


ঘুরতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সোহেল (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। আহতরা হলেন- সুমন মিয়া (২৭), মো. সুমন (২৮) ও অভিন (২৯)।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে সোহেলকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহতদের চিকিৎসা চলছে।

নিহত সোহেলের বন্ধু আনোয়ার ঢাকা পোস্টকে বলেন, সোহেলের ছোট ভাই পাভেলের আজ বিয়ের অনুষ্ঠান ছিল। ডেমরার সানারপাড় এলাকায় বিয়ের অনুষ্ঠান শেষ করে আমরা ৫টি মোটরসাইকেলে কয়েকজন বন্ধু এলাকায় ঘুরতে বের হই। কোনাপাড়া এলাকায় পৌঁছানো মাত্র দুটি মোটরসাইকেল একটি আরেকটির সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজন গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহত সোহেলের বাসা ডেমরার সানারপাড় এলাকার। তিনি ওই এলাকার আজাদ মিয়ার সন্তান। নিহত সোহেলের একটি কন্যা সন্তান রয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করেছি, তারা এসে তদন্ত করছে।

এসএ/জেডএস

Link copied