রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৩০ পিএম


রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

রাজধানীর বাড্ডা ও ফার্মগেট এলাকায় দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টায় তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়েছে। 

ফার্মগেটের ওই ব্যক্তির নাম তোফায়েল আহমেদ (৩৭)। উত্তর বাড্ডা থেকে যাকে নেওয়া হয়েছে তার আনুমানিক বয়স ৫৫ বছর, পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

উত্তর বাড্ডা থেকে ওই ব্যক্তিকে নিয়ে আসা ইমন ঢাকা পোস্টকে বলেন, আমি দুপুরে বাস থেকে নেমে দেখি এক লোক উত্তর বাড্ডা ফুটওভার ব্রিজের নিচে অচেতন অবস্থায় পড়ে আছে। তাকে ঘিরে অনেক জটলা তৈরি হয়েছে। আমি এবং আরেক ব্যক্তি লোকটিকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছি।

তিনি আরও জানান, অজ্ঞান ব্যক্তির পকেটে ৩০ টাকা পাওয়া যায়। এখনও তিনি অচেতন। বাড্ডা থানাকে খবর দিয়েছি।

অন্য দিকে ফার্মগেট থেকে নিয়ে আসা তোফায়েল আহমেদের মামাতো ভাই পারভেজ ঢাকা পোস্টকে বলেন, ভাইয়ের বাসা কুড়িল এলাকায়। সে সকালে বাসা থেকে বের হয়। তাকে চেতনানাশক কিছু খাইয়ে বিআরটিসি বাসে অজ্ঞান করে রাখে। পরে বাসের সুপারভাইজার তাকে নিয়ে একটি বেসরকারি হাসপাতালে নেয়। সেখানে থেকে আমি খবর পেয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, ওই দুইজনের পাকস্থলী ওয়াশ দেওয়ার পর মিটফোর্ড হাসপাতালে পাঠানো হচ্ছে।

এসএএ/এইচকে

Link copied