রূপগঞ্জে যমুনা টিভির রিপোর্টারের ওপর হামলা

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২২, ০৮:৩৯ পিএম


রূপগঞ্জে যমুনা টিভির রিপোর্টারের ওপর হামলা

আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহের কাজ শেষে ফেরার পথে রূপগঞ্জের কাঞ্চন ব্রিজ এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে রূপগঞ্জ কাঞ্চন ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। হামলার সময় ভিডিও জার্নালিস্ট আহসান উল্লাহ খন্দকারকেও আঘাত করে হামলাকারীরা।

Dhaka Post

হামলার শিকার আল আমিন হক বলেন, বাণিজ্য মেলার কারণে শনিবার বিকেল ৫টার দিকে কাঞ্চন ব্রিজের নিচে প্রচণ্ড জ্যাম ছিল। আমাদের গাড়ির সিরিয়াল পাশ কাটিয়ে ওই বাইকার গাড়ি সাইড চেয়েছিল। জ্যামের কারণে সাইড না পেয়ে চলে যাওয়ার সময় লুকিং গ্লাসে ধাক্কা দেয় ও গালাগালি করে। এ সময় গায়ে ধাক্কা দিয়ে সামনে চলে যায়।

Dhaka Post
যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক

গাড়ি থেকে নেমে ওই ব্যক্তির মোটরসাইকেল পথরোধ করে কৈফিয়ত চাইলে বকাঝকা করতে থাকে। পরে চড়াও হয়ে মারধর শুরু করে। একপর্যায়ে মোবাইল ফোনে ওই বাইকার আরও ৩/৪ জনকে ডেকে আনেন। পরে তারাও হামলায় অংশ নেয়। কয়েক দফা হামলা করে ক্যামেরা ও ভিডিও জার্নালিস্টের উপরও।

Dhaka Post

স্থানীয়রা জানান, সহযোগীদের নিয়ে দফায় দফায় যমুনা টেলিভিশনের স্টাফদের ওপর হামলাকারীর নাম সৈকত ইসলাম বাবু। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রূপগঞ্জ থানা। 

রূপগঞ্জ থানার ওসি এ এস এম সাহেদ জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। হামলাকারী মেলায় আসা বহিরাগত বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তার বিস্তারিত নামপরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। গাড়ির নম্বর ধরে তল্লাশি চলছে।

জেইউ/ওএফ

Link copied