ক্যালগেরিতে স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ

Dhaka Post Desk

আহসান রাজীব বুলবুল, কানাডা

১৫ নভেম্বর ২০২১, ০৩:১৯ এএম


ক্যালগেরিতে স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ

কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সদস্যদের মধ্যে স্বেচ্ছাসেবক সনদপত্র বিতরণ করা হয়েছে। স্থানীয় সময় শনিবার সকালে এমপি জসরাজ সিং হালান এই সনদ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসুসহ অন্যান্য সদস্যরা।

এমপি জসরাজ সিং হালান এ সময় স্বেচ্ছাসেবকদের উদ্দেশে বলেন, মহামারির এই দুঃসময়ে কমিউনিটির প্রতি আপনাদের দায়িত্ব ও কর্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে আগামী দিনের কাজ ত্বরান্বিত করতে উৎসাহিত করবে। শুধু সনদপত্র বিতরণ নয়, আপনাদের এই পরিশ্রম স্মরণীয় হয়ে থাকবে। আপনাদের দেখে সামনের দিনগুলোতে অন্যরাও উৎসাহিত হবে।

অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, গত দুই বছরে যারা শ্রম দিয়ে কমিউনিটির সেবায় এগিয়ে এসেছেন তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতা ও ভালোবাসা। সরকারের প্রতি আহ্বান ধীরে ধীরে সবাইকে যেন এভাবে তাদের কাজের স্বীকৃতি প্রদান করা হয়।

তিনি আরও বলেন, কমিউনিটি ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমরা একযোগে কাজ করে যেতে চাই।

সংগঠনটির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বলেন, স্বেচ্ছায় কমিউনিটির কাজে এগিয়ে আসাদের প্রতি আমার আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। ভবিষ্যতেও আপনারা শ্রম দিয়ে এগিয়ে আসবেন এমনটাই আমাদের প্রত্যাশা।

উল্লেখ্য, কানাডা সরকার বিভিন্ন কমিউনিটি মধ্যে বিভিন্ন সময়ে স্বেচ্ছাসেবকদের কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র বিতরণ করে আসছে।

এমএইচএস

Link copied