বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার আহ্বায়ক কমিটি গঠন

Dhaka Post Desk

মালয়েশিয়া প্রতিনিধি

১৯ নভেম্বর ২০২১, ০৬:৪৩ এএম


বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার আহ্বায়ক কমিটি গঠন

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাবের এক সাধারণ সভা ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মনির বিন আমজাদ। 

সভায় বাংলাদেশ প্রেসক্লাবের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী এক মাসের মধ্যে সাধারণ সভা আহ্বান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সভায় সিদ্ধান্ত হয়। 

সভায় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার মালয়েশিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম হিরণকে আহ্বায়ক ও নিউজ টোয়েন্টি ফোর টেলিভিশনের মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেনকে সদস্য সচিব করে তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির সদস্য হলেন দৈনিক কালের কলম সম্পাদক ও প্রকাশক আরিফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির।

এর আগে গত ১৩ নভেম্বর রাতে প্রেসক্লাবের এক জরুরি সভা (ভার্চুয়াল) অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির ও অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক। সভায় সকল সদস্য বর্তমান মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের পক্ষে মত দেন।

এইচকে

Link copied