তৌসিফ মাহবুব

তৌসিফের ‘পরীর মতো বউ’ কেয়া পায়েল

আশিক পুরান ঢাকার টাকাওয়ালা বাবার একমাত্র ছেলে। তার জীবনের লক্ষ্য ডাক্তার, ইঞ্জিনিয়ার বা পাইলট হওয়া নয়; একমাত্র চাওয়া পরীর মতো সুন্দর একজন বউ ঘরে তোলা!

আর্জেন্টিনার জয়ের জন্য মোনাজাত ধরলেন তৌসিফ

আর মাত্র তিন দিন বাকি! বিশ্বকাপ ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। রবিবার (২০ নভেম্বর) আরব দেশ কাতারে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপের ২২তম আসর।

৫০ সেকেন্ডের দৃশ্যের জন্য ১৫ কোটি টাকার মামলা

নাট্যনির্মাতা অনন্য ইমনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মাত্র ৫০ সেকেন্ডের একটি দৃশ্যের জন্য তার কাছে ১৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেছে পরিবেশ...

বাড়ির মালিক সাফা, ডেলিভারি বয় তৌসিফ!

এই শহরে ব্যাচেলরদের বাসা পাওয়া যেমন চ্যালেঞ্জ তেমনি ভালোবাসা পাওয়াটাও! আর এই দুটো ইস্যুতেই দারুণ সব বিপদে পড়ছেন এই গল্পের নায়ক তাসিন।

ঈদে তৌসিফ-কেয়া পায়েলের ‘ঝালফ্রাই’

ফারিয়া এবং রাফসান দুজনই ফুড ব্লগার। ফারিয়া কাজটি করে সঠিক বিচার বিবেচনা করে আর রাফসান সবসময় চায় যে করেই হোক ভিউ বাড়াতে।

গরু কোরবানি নিয়ে বিপাকে তৌসিফ!

এই প্রজন্মের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও কেয়া পায়েলকে নিয়ে ঈদ কেন্দ্রিক একটি নাটক নির্মাণ করেছেন নির্মাতা মুহাম্মদ মিফতা আনান। যার নাম ‘জান কোরবান’।

তৌসিফ-তানজিন তিশার বিয়ের গল্প!

বিদেশ থেকে লেখাপড়া করে মাত্র দেশের মাটিতে পা রাখলো আসিফ। বিমানবন্দর থেকে বাবার সঙ্গে বাসার গেটে আসতেই বাজতে শুরু করলো ব্যান্ড পার্টি!

আবারও সাবিলার ‘রঙিলা ফানুস’, সঙ্গে তৌসিফ

গত বছর কোরবানির ঈদে সিএমভি’র ব্যানারে মুক্তি পেয়েছিলো শিহাব শাহীনের ‘রঙিলা ফানুস’। সাবিলা নূর অভিনীত সেই নাটকটি ইউ টিউবে কোটি ভিউ হয়েছে অনেক আগেই।

প্রথমবার তৌসিফের সঙ্গে জুটি বাঁধলেন মাহি

সামিরা খান মাহি এই সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। অল্প সময়ের ক্যারিয়ারে এরইমধ্যে অনেক চমক দেখিয়েছেন তিনি।

তৌসিফ-ফারিণের ঈদের নাটক ‘মনে মনে’

ছোট পর্দার জনপ্রিয় তারকা তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিণ অন্যরকম একটি প্রেমের নাটকে অভিনয় করলেন। এর নাম ‘মনে মনে’।

শিক্ষার্থীদের কাছে ক্ষমা চেয়ে পার পেলেন অভিনেতা তৌসিফ

বাসের চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনা ও হাফপাসের দাবিতে শহরজুড়ে প্রতিবাদ করছে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। ২০১৮ সালের নিরাপদ সড়ক আন্দোলনের মতো শিক্ষার্থীরা গাড়ি আটকে চেক করছে লাইসেন্স, কাগজপত্র। এতে অনেকের বৈধ কাগজপত্র না থাকায় বিপাকে পড়ছেন,

সাফা কবিরের একটু বেশিই খেয়াল রাখছেন তৌসিফ!

টিভি নাটকের দুই জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব ও সাফা কবির। জুটি বেঁধে কিংবা আলাদা দুইভাবেই তারা দর্শকদের কাছে পরিচিত, সফল। বাস্তব জীবনেও তাদের মধ্যে বন্ধত্বপূর্ণ সম্পর্ক। কিন্তু হঠাৎ সাফার একটু বেশিই খেয়াল রাখছেন তৌসিফ! হুট-হাট ফোন কোন করে খোঁজ নিচ্ছেন।

তৌসিফ-ইরফানের সঙ্গে চিত্রনায়িকা তানহার রসায়ন

ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও ইরফান সাজ্জাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বড় পর্দার নায়িকা তানহা তানসিয়া। তরুণ নির্মাতা জাহিদ প্রীতম নির্মিত ফিকশন ‘ভুল করো না’তে একসঙ্গে দেখা যাবে তাদের।  

তৌসিফ-জোভানকে নিয়ে আরিয়ানের ঈদ চমক!

‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নাটক মানেই নতুন কিছু। তবে প্রতি ঈদে যেন নিজেকে আরও ছাড়িয়ে যাওয়ার পণ করেন এই নির্মাতা। আসছে কোরবানির ঈদকে সামনে রেখে আরিয়ান নির্মাণ করতে যাচ্ছেন বিশেষ নাটক ‘কেউ কারো নয়’।

Link copied