ঈদের আগে ভক্তদের জন্য হৃদয় খানের উপহার

জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হৃদয় খানের সফলতম অ্যালবাম ‘ভালো লাগে না’। এটি প্রকাশিত হয়েছিল ২০১৩ সালে। শ্রোতাদের কাছে অ্যালবামটির গানগুলো...

সুজন আরিফের নতুন গান, বানিয়েছেন হৃদয় খান

দুই দশকের বেশি সময় ধরে গান করছেন গায়ক সুজন আরিফ। গাওয়ার পাশাপাশি এখন তিনি সুরকার-সংগীত পরিচালক হিসেবেও কাজ করছেন।

নীলের সঙ্গে দুই ভাইয়ের ‘দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প’

পারিবারিক বন্ধনকে সুদৃঢ় করার লক্ষ্যে একই পরিবারের তারকা ভাই-বোনদের খুনসুটি, আনন্দ, ভালোবাসার গল্প, আড্ডা নিয়ে দীপ্ত টেলিভিশনের শুরু হচ্ছে সাপ্তাহিক বিনোদনমূলক অনুষ্ঠান ‘দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প’।

বছরের শেষ দিনে হৃদয় খানের চমক

বছরের শেষ দিন চমক দিয়ে আসছেন দেশের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হৃদয় খান। চলতি বছরের ৩১ ডিসেম্বর নিজের ইউটিউব চ্যানেলে তিনি প্রকাশ করবেন নতুন একটি গান। যার শিরোনাম ‘ভালোবাসা কী’। ঘটনাবহুল ২০২১ সালকে বিদায় আর ২০২২’কে স্বাগত জানিয়ে গানটি নিয়ে আসছেন হৃদয়।

শানুর কথায় হৃদয় খানের নতুন গান

জনপ্রিয় গায়ক ও সংগীতা পরিচালক হৃদয় খানের ভক্তদের জন্য সুখবর। নতুন একটি গান নিয়ে আসছেন তিনি। আজ শুক্রবার (৫ নভেম্বর) রাত ৮ টায় হৃদয়ের নিজের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হবে।

হৃদয় খানের ‘ভালো লাগে না’ আবার!

২০১৩ সালে সিডি আকারে প্রকাশিত হয় জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের তৃতীয় একক অ্যালবাম 'ভালো লাগে না।' সে বছরই নিজের ইউটিউব চ্যানেলে এই অ্যালবামের টাইটেল গানটির অফিসিয়াল ভিডিও প্রকাশ করেন হৃদয়। যা তুমুল জনপ্রিয়তা পায়।

ভক্তদের নতুন গান উপহার দিলেন হৃদয়

জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক হৃদয় খানের নতুন গানের অপেক্ষায় থাকেন ভক্তরা। ২৮ মে (শুক্রবার) ভক্তদের নতুন গান উপহার দিয়েছেন তিনি। এদিন নিজের ইউটিউব চ্যানেলে ‘আবেগী এ মন’ শিরোনামের গানটি প্রকাশ করেন হৃদয়।

৩১-এ পা দিলেন হৃদয় খান

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হৃদয় খানের জন্মদিন রবিবার (৩ জানুয়ারি)। এদিন ৩০ পেরিয়ে ৩১ বছরে পা দিয়েছেন এই তারকা।

Link copied