৯ হাজারে মালদ্বীপ, ১৫ হাজারে দুবাই ঘোরাবে ট্রিপলাভার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০২ জুন ২০২২, ০৪:৫৯ পিএম


৯ হাজারে মালদ্বীপ, ১৫ হাজারে দুবাই ঘোরাবে ট্রিপলাভার

ভ্রমণ পিপাসুদের জন্য মাত্র ৯ হাজার টাকায় ল্যান্ড প্যাকেজ ঘোষণা করেছে অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপলাভার। মালদ্বীপের যাত্রীরা ৯ হাজার টাকায় মালদ্বীপের হোটেলে ৩ দিন ২ রাত থাকতে পারবেন। পাবেন ফ্রি ব্রেকফাস্ট সুবিধা। আর দুবাইয়ে ৪ দিন ৩ রাত থাকার প্যাকেজ মাত্র ১৫ হাজার ৫০০ টাকা।

বৃহস্পতিবার (২ জুন) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত ১৭তম আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ট্রিপলাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২’ এ এ প্যাকেজ ঘোষণা করে ট্রিপলাভার।

ট্রিপলাভারের অ্যাকাউন্ট ম্যানেজার (ভিসা অ্যান্ড হলিডেজ) মামুনুর রশিদ সুমন ঢাকা পোস্টকে বলেন, মালদ্বীপে ট্রিপলাভার ৯ হাজার টাকায় ৩ দিন ২ রাত হুলহুমালে’ আইল্যান্ডে এবং ১৩ হাজার ৫০০ টাকায় ৩ দিন ২ রাত মাফুশি আইল্যান্ডে থাকার পৃথক দুটি প্যাকেজ ঘোষণা করেছে। দুটি প্যাকেজেই যাত্রীকে থ্রি স্টার হোটেলে থাকা ও বিনামূল্যে সকালের নাস্তা খাওয়ার সুযোগ পাবেন।

তিনি বলেন, মালদ্বীপ ছাড়াও ট্রিপলাভার দুবাই, থাইল্যান্ড, মালয়েশিয়ার ল্যান্ড প্যাকেজ ঘোষণা করেছে। যাত্রীদের সুবিধার্থে তাদের ভিসাও করে দেবে ট্রিপলাভার।

মেলা উপলক্ষে ট্রিপলাভার ৪ দিন ৩ রাতের দুবাই প্যাকেজ ঘোষণা করেছে। প্যাকেজে ৩ রাত হোটেলে থাকা, সকালের নাস্তা, এয়ারপোর্ট থেকে হোটেল ট্রান্সফার, সিটি ট্যুর, ডেজার্ট সাফারি উইথ ডিনার, ক্রুজ ডিনারসহ প্যাকেজের দাম ১৫ হাজার ৫০০ টাকা।

থাইল্যান্ডের ২টি প্যাকেজের মধ্যে একটি ব্যাংকক-পাতায়া এবং অপরটি ব্যাংক-ফুকেটের।

dhakapost

ব্যাংকক-পাতায়ার ৫ দিন ৪ রাতের প্যাকেজের দাম ১৫ হাজার ৭০০ টাকা। এই খরচে ব্যাংককে ২ রাত থাকা, পাতায়ায় ২ রাত থাকা, সব ধরনের লোকাল ট্রান্সফার, দুপুরের খাবারসহ কোরাল আইল্যান্ড ট্যুর, ও সিটি ট্যুর অন্তর্ভুক্ত থাকবে।

৭ দিন ৬ রাতের ব্যাংকক পাতায়ার প্যাকেজের দাম ২৬ হাজার টাকা। এতে ২ রাত ব্যাংকক ও ৪ রাত ফুকেটে রাখা হবে। সঙ্গে দুপুরের খাবারসহ ফিফি আইল্যান্ড ট্যুর, হাফ ডে ব্যাংকক সিটি ট্যুর এয়ারপোর্ট ট্রান্সফার অন্তর্ভুক্ত থাকবে।

মালয়েশিয়ায় ৫ দিন ৪ রাতের প্যাকেজে কুয়ালালামপুর ও লাংকাউইর থ্রি-স্টার হোটেলে ২ রাত করে থাকা, ফ্রি ব্রেকফাস্ট এবং এয়ারপোর্ট ট্রান্সফার অন্তর্ভুক্ত থাকবে। এই প্যাকেজের দাম ১২ হাজার ৫০০ টাকা।

ওপরের প্যাকেজগুলোতে প্লেনের টিকিট মূল্য অন্তর্ভুক্ত না থাকলেও ট্রিপলাভারে যাত্রীরা প্লেনের টিকিটও কাটতে পারবেন।

ট্রিপলাভারের ভিসা সার্ভিস
যাত্রীদের প্যাকেজের পাশাপাশি ভিসা সার্ভিসও দিচ্ছে ট্রিপলাভার। তারা জানায়, বর্তমানে দুবাইয়ে ভিসা ফি (রেগুলার) ছেলেদের ৯০০০ টাকা এবং মেয়েদের ৮৫০০ টাকা, থাইল্যান্ডে ৪৮০০, সিঙ্গাপুরে ৩২০০ (ইনভাইটেশন থাকলে) এবং ৪২০০ (ইনভাইটেশন না থাকলে), মালয়েশিয়ার ৬৮০০।

এআর/এসএম

Link copied