কক্সবাজারে ২ রাত ৩ দিনের আকর্ষণীয় প্যাকেজ এয়ার অ্যাস্ট্রার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০২২, ০৪:৪৩ পিএম


কক্সবাজারে ২ রাত ৩ দিনের আকর্ষণীয় প্যাকেজ এয়ার অ্যাস্ট্রার

৯ হাজার ৯৯৯ টাকায় কক্সবাজারে ২ রাত ৩ দিনের আকর্ষণীয় প্যাকেজ অফার চালু করেছে এয়ার অ্যাস্ট্রা।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া তিন দিনের বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোতে এ অফারটি চালু করেছে সংস্থাটি।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো স্থলে সুসজ্জিত এয়ার অ্যাস্ট্রার প্যাভিলিয়নের দায়িত্বে থাকা জুনিয়র এক্সিকিউটিভ আহনাফ আকিফ অফারটি বিষয়ে বিস্তারিত তুলে ধরে বলেন; এয়ার অ্যাস্ট্রা ভ্রমণপিপাসুদের জন্য চমৎকার এই অফার প্যাকেজ এনেছে। মাত্র ৯ হাজার ৯৯৯ টাকায় এয়ার অ্যাস্ট্রার রাউন্ড ট্রিপে ২ রাত ৩ দিনের আকর্ষণীয় প্যাকেজটি চালু করা হয়েছে। তবে সর্বনিম্ন দুজন একসঙ্গে এই অফার প্যাকেজটি নিতে হবে। এই প্যাকেজের মধ্যে এয়ার অ্যাস্ট্রার রাউন্ড ট্রিপ এবং হোটেলে থাকার সুবিধা পাওয়া যাবে।

তিনি জানান; বর্তমানে কক্সবাজারের ৪টি হোটেল এই প্যাকেজের আওতায় রয়েছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে লংবিচ; ওশান প্যারাডাইস; গ্রেস কক্স এবং বেস্ট ওয়েস্টিন হেরিটজ।

আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনব্যাপী বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো-২০২২ এ ভারত, মালয়েশিয়া, ভুটান, নেপাল, মালদ্বীপ, ওমান, শ্রীলঙ্কা, তুরস্ক, আজারবাইজান, কোরিয়া, ভিয়েতনাম, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতসহ ১৫টির বেশি দেশ থেকে এয়ারলাইন্স, হসপিটাল, ট্যুরিজম বোর্ড, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ক্রুজ লাইনার, ডেসটিনেশন ম্যানেজমেন্ট কোম্পানি এবং অন্যান্য ট্রাভেল ও ট্যুরিজম খাত সংশ্লিষ্ট সেবা দানকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছেন।

এক্সপোটি সবার জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। এছাড়া প্রতিদিন একটি করে সেমিনার অনুষ্ঠিত হবে মেলায়।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোটির আয়োজন করেছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)। এবারের আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে এয়ার অ্যাস্ট্রা ও কো-স্পন্সর হিসেবে রয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

এএসএস/এসকেডি

Link copied