৬৭ হাজারে দুবাই ভ্রমণের সুযোগ দিচ্ছে এয়ার অ্যারাবিয়া

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ পিএম


৬৭ হাজারে দুবাই ভ্রমণের সুযোগ দিচ্ছে এয়ার অ্যারাবিয়া

৬৭ হাজার ৪০০ টাকায় হোটেল প্যাকেজসহ দুবাই ভ্রমণের সুযোগ দিচ্ছে এয়ার অ্যারাবিয়া। এ টাকার মধ্যেই শারজায় ইবিস স্টাইল দুবাই এয়ারপোর্ট হোটেলে থাকার সুযোগ করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।  

তবে আবুধাবির 'গোল্ডেন টিউলিপ ডাউনটাউন আবু ধাবি' হোটেলে থাকাসহ প্যাকেজের মূল্য ৭৭ হাজার ৬৬৫ টাকা, তিবলিসির আভিয়ানি হোটেলে থাকাসহ প্যাকেজের মূল্য ৯৮ হাজার ৩৬৯ টাকা, আম্মানের 'আল কাসার মেট্রোপল হোটেল' এ থাকাসহ প্যাকেজের মূল্য ১ লাখ ১ হাজার টাকা নির্ধারণ করেছে এয়ার অ্যারাবিয়া। 

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ(আটাব) আয়োজিত 'বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো মেলায় এয়ার অ্যারাবিয়ার নিজস্ব স্টলে পাওয়া যাচ্ছে এসব সুবিধা। 

আগ্রহী অনেক ভ্রমণপ্রেমিকে এয়ার অ্যারাবিয়ার স্টলে গিয়ে এ অফার সম্পর্কে খোঁজ খবর নিতে দেখা গেছে। 

উল্লেখ্য, আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ৩ দিনব্যাপী বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো-২০২২। এতে ভারত, মালয়েশিয়া, ভুটান, নেপাল, মালদ্বীপ, ওমান, শ্রীলঙ্কা, তুরস্ক, আজারবাইজান, কোরিয়া, ভিয়েতনাম, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতসহ ১৫টির বেশি দেশ থেকে এয়ারলাইন্স, হসপিটাল, ট্যুরিজম বোর্ড, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ক্রুজ লাইনার, ডেসটিনেশন ম্যানেজমেন্ট কোম্পানি এবং অন্যান্য ট্রাভেল ও ট্যুরিজম খাত সংশ্লিষ্ট সেবা দানকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছেন।

এক্সপোটি সবার জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। এছাড়া প্রতিদিন একটি করে সেমিনার অনুষ্ঠিত হবে মেলায়।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোটির আয়োজন করেছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)। এবারের আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে এয়ার অ্যাস্ট্রা ও কো-স্পন্সর হিসেবে রয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

ওএফ/এসকেডি

Link copied