চিটাগং ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর হিসেবে সার্বিক সহায়তা দেবে দেশের নবীনতম বেসরকারি এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রা।

১৩ তম এ পর্যটন মেলাটি চট্টগ্রামের দি পেনিনসুলা চিটাগং হোটেলে ২০২৩ সালের ৫ থেকে ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দ্য বাংলাদেশ মনিটর এই মেলার আয়োজন করেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ মনিটরের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি এয়ার অ্যাস্ট্রার প্রধান কার্যালয়ে এবিষয়ে চুক্তি স্বাক্ষর করেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং এয়ার অ্যাস্ট্রার প্রধান নির্বাহী (সিইও) ইমরান আসিফ। 

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী প্রধান অতিথি হিসেবে ৫ জানুয়ারি সকালে পর্যটন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন চিটাগং চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুব আলম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশ-বিদেশের বিভিন্ন এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সি, হাসপাতাল ও স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান পর্যটন মেলায় তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে। মেলা চলাকালীন দর্শনার্থীদের জন্য অংশগ্রহণকারীদের পক্ষ থেকে এয়ারলাইন টিকিট, ট্যুর প্যাকেজ, হোটেল রুমের ওপর বিশেষ মূল্যছাড় ও আর্কষণীয় বিভিন্ন অফার দেওয়া হবে।

‘এয়ার অ্যাস্ট্রা চিটাগাং ট্রাভেল মার্ট’ প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ভিজিটরদের জন্য উন্মুক্ত থাকবে। 

এআর/এসএম