রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হবিবুর রহমান হলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে নিহত শাহরিয়ারকে নিজ দলের কর্মী বলে দাবি করেছেন রাবি ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা শাহরিয়ারকে ছাত্রলীগের কর্মী দাবি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শোক প্রকাশ করেন।

ফেসবুক স্ট্যাটাসে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া লিখেছেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র। রাবি ছাত্রলীগের কর্মী, আমাদের মিছিলের সহযোদ্ধা শাহরিয়ার হবিবুর রহমান হলের ৪ তলা ছাদ থেকে পড়ে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শহীদ হবিবুর রহমান হল ছাত্রলীগের সভাপতি মোমিন লিখেছেন, শহীদ হবিবুর রহমান হল ছাত্রলীগের তুমি (শাহরিয়ার) একজন একনিষ্ঠ কর্মী। শাহরিয়ার তোমার জন্য কিছুই করতে পারিনি এভাবে চলে যাবে ভাবতেই পারিনি। আল্লাহ তোমাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। ক্ষমা করে দিও শাহরিয়ার শেষবারের মতো তোমাকে দেখার সুযোগ পেলাম না।

প্রসঙ্গত, গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হবিবুর রহমান হলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে এমজিএম শাহরিয়ার নামের এক শিক্ষার্থী আহত হন। পরে শিক্ষার্থীরা তাকে রামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। 

এমএএস