মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন খাদিমুল বাশার জয় ও সাধারণ সম্পাদক হয়েছেন রাশেদ শাহরিয়ার উদয়।

বুধবার (২৫ জানুয়ারি) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুনের সই করা এক বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

খাদিমুল বাশার জয় ছাত্রলীগের সাবেক কর্মসংস্থান বিষয়ক উপ-সম্পাদক ও রাশেদ শাহরিয়ার উদয় উপ-প্রযুক্তিবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বিবৃতিতে বলা হয়, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতের লক্ষ্যে ঢাবি শাখার আগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এই নতুন কমিটি ঘোষণা করা হলো।

এতে আরও বলা হয়, ঢাবিতে অধ্যয়নরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বিশ্ববিদ্যালয় শাখা অগ্রণী ভূমিকা পালন করবে। ঢাবিতে অধ্যয়নরত বীর মুক্তিযোদ্ধার আগ্রহী সন্তানদের সাংগঠনিক কর্মকাণ্ড বিবেচনা করে অল্প সময়ের মধ্যে নবগঠিত আংশিক কমিটির অন্যান্য শূন্য পদে পদায়ন করতে হবে। 

এইচআর/কেএ