কামরুল হাসান অভি ও শাহাজালাল ইসলাম তুহিন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের ২০২৩-২৪ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ভোরের ডাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কামরুল হাসান অভিকে সভাপতি এবং দৈনিক ইনকিলাবের প্রতিনিধি শাহাজালাল ইসলাম তুহিনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

গতকাল রোববার (১২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আমজাদ হোসেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ ওবাইদুল্লাহ রকি (দৈনিক আমাদের অর্থনীতি), সহ-সভাপতি-২ মোস্তাফিজুর রহমান মিন্টু (ডেইলি সান), যুগ্ম-সাধারণ সম্পাদক জুবায়ের জামিল (প্রতিদিনের সংবাদ), অর্থ সম্পাদক শোয়াইব শুভ (বাংলাদেশ এক্সপ্রেস), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আসিক আদনান (দৈনিক যায়যায়দিন), দপ্তর সম্পাদক মনির হোসেন মাহিন (জাগো নিউজ) প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম নেহাল ( দৈনিক আমার সংবাদ) ও ক্রীড়া সম্পাদক আসাদুল্লাহ গালিব (রাজশাহী প্রতিদিন) 

এছাড়াও কার্যনিবার্হী সদস্য হিসেবে আছেন মারুফ হোসেন মিশন ( দৈনিক মানবজমিন), আশিকুল ইসলাম ধ্রুব (ঢাকা টাইমস), জুবায়ের জিসান ( ঢাকা পোস্ট)।

জুবায়ের জিসান/আরএআর