আখতার হোসেনকে সভাপতি এবং আকরাম হোসাইনকে সাধারণ সম্পাদক করে ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২১ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) সংগঠনটির ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খাঁন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

আখতার হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক এবং আকরাম হোসাইন সমাজবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। এছাড়া মনোবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আব্দুল্লাহ হিল বাকী সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সাদিয়া ইসলাম মুনা, আসিফ মাহমুদ, মো. রাসেল; সাধারণ সম্পাদক আকরাম হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সানাউল্লাহ, মো. মোয়াজ্জেম হোসেন, মিজানুর রহমান; সহ-সাংগঠনিক সম্পাদক মো. যুবায়ের আল মাহমুদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইবরাহিম নাফিস; সংস্কৃতি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান; তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরেফা তাসনীম; নাট্য বিষয়ক সম্পাদক নুসরাত তাবাসসুম; দফতর সম্পাদক সালেহ উদ্দিন সিফাত; সাহিত্য সম্পাদক জাহিদ আহসান; প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান, সহ প্রচার ও প্রকাশনা এহসানুল মাহবুব জুবায়ের; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, শাহ জাহান তানিম, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আল আমিন; সদস্য মো. ইসমাইল হোসাইন, মো. আবুজার গিফারী, সৈয়দ মেজবাহ উদ্দিন হামিম। 

বিজ্ঞপ্তিতে এ কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়েছে।

এইচকে