বাঁধন, ঢাকা কলেজ ইউনিটের ২০২৪ সালের কার্যকরী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন কলেজের রসায়ন বিভাগের শিক্ষার্থী নাজমুল হোসাইন। আর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী খালেদ বিন ওয়ালিদ।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে কলেজের লে. শেখ জামাল অ্যাকাডেমিক ভবনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে বাঁধন, ঢাকা কলেজ ইউনিটের শিক্ষক উপদেষ্টা মো. ওবায়দুল করিম নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি কাজী শাহজাহান, শাকিল সরকার, সহ-সাধারণ সম্পাদক মো. হাছিব হোসেন, সাংগঠনিক সম্পাদক ফাহিম মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক সোয়েব আক্তার, কোষাধ্যক্ষ মো. হারুন শিমুল, দপ্তর সম্পাদক জাহেরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল রেজা, তথ্য ও বিষয়ক সম্পাদক ইমলাক হোসেন এবং নির্বাহী সম্পাদক আব্দুল লতিফ, ডনি বালা ভিক্টর, রিয়াদ হোসেন ও আতিক অর্পন। এছাড়া, গত কমিটির সভাপতি শাহাদাত হোসাইন দায়িত্ব পেয়েছেন জোনাল প্রতিনিধি হিসেবে। 

এক বছরে ৮০০ ব্যাগ রক্ত সংগ্রহ করে দিয়েছে বাঁধন, ঢাকা কলেজ ইউনিট।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিক্ষক উপদেষ্টা মো. মুশফিকুর রহমান, মো. মাহমুদুল হাসান, সাবেক আহ্বায়ক মোতালেব হোসেন অন্তর, উপদেষ্টা মাসউদ হাসান, কাজী মতিউর রহমান, মো. সোহাগ ও মিঠুন বসুসহ অন্যান্যরা।

আরএইচটি/কেএ